1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসীর মানববন্ধন লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের ১ম পর্ব ভুয়া ভাউচার দিয়েই সরকারী টাকা আত্বসাৎ হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত-বাড়ি ভাংচুরের অভিযোগ হাতীবান্ধায় চিকিৎসক ও প্রভাষক দম্পতির বিরুদ্ধে তালা ভাঙ্গার অভিযোগ হাতীবান্ধায় বাড়িসহ ১৭ শতকের জমি ও বাগান বিক্রয় হবে। হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে আগমন চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেখতে জনতার ভীড় হাতীবান্ধার দক্ষিণ গোতামারী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় ভিত্তি প্রস্তুত শুভ উদ্বোধন করেন- চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন- মাহমুদুল হাসান সোহাগ হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রামে সহস্রাধিক বানভাসি পরিবারকে খাদ্য সহায়তা

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

কুড়িগ্রামে বন্যা কবলিত দুটি উপজেলার প্রায় এক হাজার বানভাসিদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

সুন্দর বাংলাদেশ চাই ফাউন্ডেশন এবং আন-নাদওয়াহ ফাউন্ডেশনের সৌজন্যে মঙ্গলবার দিনব্যাপী বন্যা কবলিত যাত্রাপুর ইউনিয়নের চিড়া খাওয়ার চর,বানিয়া পাড়া, চর যাত্রাপুর, গারুহাড়া এবং ফুলবাড়ি উপজেলার ভাংগামোড় ইউনিয়নের বন্যা দুর্গত প্রায় ১০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ-সময় ১০ টন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু, পিঁয়াজ, মুড়ি, লবন,তেল, ঔষধ ও খাবার স্যালাইন।

এসময় উপস্থিত ছিলেন সুন্দর বাংলাদেশ চাই ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাজী আনিসুজ্জামান আরজু, আন-নাদওয়াহ ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতি রাকিবুল হাসান, যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর, আলহাজ্ব ওমর ফারুক প্রমুখ।
ত্রান-সাহায্য বিতরণ শেষে সুন্দর বাংলাদেশ চাই ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাজী আনিসুজ্জামান আরজু বলেন, ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রম পরিচালনা করবো এবং উত্তরবঙ্গের অসহায় মানুষের পাশে আমরা সবসময় থাকবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park