1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধা সোনালী ব্যাংকে আবারো শিক্ষক লাঞ্চিত। লালমনিরহাটে স্ত্রীর পরকীয়ায় বলি স্বামী আটক-২ লালমনিরহাটে ত্রাণের স্লিপ চাওয়ায় বৃদ্ধাকে ধাক্কা দেওয়ায় চেয়ারম্যানও তার স্ত্রী গ্রেফতার। লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে ভাইয়ের হাতে ভাই খুন লালমনিরহাটে ফ্যানের সুইচ দিতে গিয়ে দশম শ্রেনীর ছাত্রর মৃত্যু হাতীবান্ধায় তিস্তা ফাস্টফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এর ভিত্তি স্থাপন করেন। আবু বক্কর সিদ্দিক শ্যামল হাতীবান্ধায় গভীর রাতে মাহমুদুল হাসান এর ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ হাতীবান্ধায় জমি সংক্রান্ত ঘটনায় সংঘর্ষে দম্পতি আহত থানায় অভিযোগ দায়ের। যুব সমাজ আমার স্বপ্ন যুব সমাজ আমার অহংকার বললেন- মোফাজ্জল হোসেন মোক্কা হাতীবান্ধায় মসজিদের ভিত্তি প্রস্তর শুভ উদ্বোধন করেন- এমপি মোতাহার হোসেন

গরু বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ সেই রফিকুল ইসলাম মারা গেলেছ

  • আপডেট সময়: রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৭৪ বার পঠিত

রওশন কবীর ” হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় গোয়াল ঘরে আগুন লাগলে গরুকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ সেই শফিকুল ইসলাম (৫৫) মারা গেছেন।

রবিবার (২৭ জুন) দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবার।
এর আগে গত বুধবার (২৩ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের প্রানাত পাটিকাপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আগুনে পুড়ে ছাই হয় গরু, ছাগল, হাঁস-মুরগী। এতে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ফায়ার সার্ভিস।
জানা গেছে, বুধবার রাত সাড়ে ১২টার দিকে মৃত শফিকুল ইসলামের বাড়ির গোয়াল ঘরে আগুন লাগে। এসময় গোয়াল ঘর থেকে গরুকে বাঁচাতে গিয়ে আগুনে পুড়ে ঝলসে যায় শফিকুল ইসলামের পুরো শরীর। সে-সময় বাবাকে বাঁচাতে গিয়ে তার ছেলে আনারুল ইসলামও আগুনে পুড়ে যায়।
এদিকে চিল্লাচিল্লি শুনে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে ব্যার্থ হয়। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরে ফায়ার সার্ভিস ও এলাকা বাসির সহায়তায় আহতদের প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১টার দিকে শফিকুল ইসলাম মারা যায়। তার ছেলে আনারুল ইসলাম সুস্থ হয়েছে।
উল্লেখ্য- গত বুধবার রাতে গোয়াল ঘরে কয়েলের আগুন ভুট্টার লাকড়িতে লাগলে আগুনের সুত্রপাত ঘটে। এতে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Theme Park BD