1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসীর মানববন্ধন লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের ১ম পর্ব ভুয়া ভাউচার দিয়েই সরকারী টাকা আত্বসাৎ হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত-বাড়ি ভাংচুরের অভিযোগ হাতীবান্ধায় চিকিৎসক ও প্রভাষক দম্পতির বিরুদ্ধে তালা ভাঙ্গার অভিযোগ হাতীবান্ধায় বাড়িসহ ১৭ শতকের জমি ও বাগান বিক্রয় হবে। হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে আগমন চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেখতে জনতার ভীড় হাতীবান্ধার দক্ষিণ গোতামারী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় ভিত্তি প্রস্তুত শুভ উদ্বোধন করেন- চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন- মাহমুদুল হাসান সোহাগ হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

তরুণ প্রজন্ম পারবে আদর্শ ইউনিয়ন গড়তে- আফতাবুজ্জামান আলিফ

  • আপডেট সময়: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৬ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুণদের উৎসহ দিয়েছে সাধারণ জনগণ।  তরুণ প্রজন্মের মাধ্যমে নতুন কিছু স্বপ্ন দেখতে চান।

গোতামারী ইউনিয়নের সাবেক আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান মরহুম আবুল কাশেম সাবু মিয়া।  তার সুযোগ্য পুত্র আফতাবুজ্জামান আলিফ। নিজেকে প্রতিষ্ঠিত করতে বাবার মতো করে। সবার দোয়া ও ভালোবাসা নিয়ে আদর্শ ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছেন।

গোতামারী ইউনিয়নের জনগণের যাবতীয় সেবা ও সুখে দুঃখে পাশে দাড়াতে চান এই তরুণ প্রজন্মের নেতা আফতাবুজ্জামান আলিফ।

গোতামারী ইউনিয়নকে মাদক মুক্ত ও দূর্নীতি মুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন এই তরুন নেতা। যাবতীয় অপকর্ম সমাজের খারাপ কাজ গুলো না হয়।  এজন্য প্রতিশ্রুতি দিয়েছেন সুন্দর সমাজ গড়ার। আপনারা সবাই আমার পাশে থাকবেন আপনাদের দোয়া ও ভালো বাসায় এগিয়ে যেতে চাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park