1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধা দইখাওয়ায় এক তরুণী বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন। দুইবার প্রতারণার শিকার হয়েছি এবার তাকে বিয়ে করবো। ফুলবাড়ীতে ঝুঁকিপূর্ণ কাঠের সেতুতে পারাপার, দেখার কেউ নেই। সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় চেয়ারম্যান কারাগারে উলিপুরে ১৩০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক পদ্মা সেতু উদ্বোধনের আমেজে লালমনিরহাটে আনন্দ র‍্যালী স্ত্রী কে মেনে না নেওয়ায় অভিমান করে যুবকের আত্মহত্যা পাগল করলো ভাগীনারে !! ৬ মাসের সন্তান রেখে ভাগিনাকে নিয়ে মামী উধাও যুক্তরাষ্ট্রের অহংকার গোল্ডেন ব্রিজ, আমাদের পদ্মা সেতু-হাতীবান্ধায় আইজিপি বেনজীর আহমেদ বূধবার হাতীবান্ধায় বাংলাদেশ পুলিশ জাদুঘর উদ্বোধনে আসছেন – আই জি পি বেনজীর আহমেদ

দইখাওয়া আদর্শ কলেজে বিজয় দিবস উপলক্ষে নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনটি পালিত হয়।

  • আপডেট সময়: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৪০ বার পঠিত

মেজবাহ আল মুবীন হাতীবান্ধা উপজেলা প্রতিনিধিঃ

জাতীর শ্রেষ্ঠ অর্জন মহান বিজয়।বিজয়ের সুবর্ণজয়ন্তীতে দইখাওয়া আদর্শ কলেজ পালন করে নানা কর্মসূচী। ৩ দিনের বর্ণিল কর্মসূচীর আজ শেষদিন।দিনের প্রথম প্রহরে বিশাল শোভাযাত্রা মধ্যদিয়ে কর্মসূচী শুরু হয় এবং আলোচনা,কবিতা আবৃত্তি, পুরস্কার বিতরণ ও ছাত্র- শিক্ষক ভলিবল প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হয়।

দ্বিতীয় দিন ছিলো বাঙালির চিরায়ত সংস্কৃতি নবান্ন উৎসব। অঘ্রানের শেষদিনে অনুষ্ঠিত হল প্রাণের এই আয়োজন।যারা কোটি মানুষের খাদ্যের যোগানদাতা সেই গর্বিত কৃষক ও যে নারী প্রতিকূলতায় পিছপা না হয়ে কায়ক্লেশের সাগর পাড়ি দিয়ে সন্তাকে কলেজে পাঠিয়েছেন সেই অদম্য নারীকে সম্মাননা প্রদান করা হয়।যার নামকরণ করা হয় ভূমিকর্ষক ও অদম্য নারী সম্মাননা।এবারে ১০ জন কৃষক ও ২ জন নারী এ অসামান্য সম্মানে ভূষিত হন।অধ্যক্ষ মহোদয় এরকম সম্মাননা প্রতি বছরই দেয়ার আশাবাদ ব্যক্ত করেন এবং এরকম অায়েজন কৃষককে উৎসাহিত করতে হতে পারে অনুকরণীয়।আনন্দঘন পরিবেশে রকমারি পিঠাভোজে ও বিশিষ্ট শিল্পীদের সঙ্গীত পরিবেশনার মধ্যদিয়ে দিবসের কর্মসূচির সমাপ্তি ঘটে।শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে প্রথমদিনে অনুষ্ঠিত হয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

বিজয়ের ৫০ বছর পূর্তিতে কলেজটিতে ৫০ টি প্রতীকী পুস্তকে নির্মাণ করা হয়েছে প্রধানফটক।প্রতিষ্ঠানটি শিক্ষা সংস্কৃতিতে অনবদ্য অবদান রেখেই চলেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park