1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসীর মানববন্ধন লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের ১ম পর্ব ভুয়া ভাউচার দিয়েই সরকারী টাকা আত্বসাৎ হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত-বাড়ি ভাংচুরের অভিযোগ হাতীবান্ধায় চিকিৎসক ও প্রভাষক দম্পতির বিরুদ্ধে তালা ভাঙ্গার অভিযোগ হাতীবান্ধায় বাড়িসহ ১৭ শতকের জমি ও বাগান বিক্রয় হবে। হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে আগমন চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেখতে জনতার ভীড় হাতীবান্ধার দক্ষিণ গোতামারী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় ভিত্তি প্রস্তুত শুভ উদ্বোধন করেন- চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন- মাহমুদুল হাসান সোহাগ হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

পদ্মা সেতু উদ্বোধনের আমেজে লালমনিরহাটে আনন্দ র‍্যালী

  • আপডেট সময়: রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৩১ বার পঠিত

হুমায়ুন কবীর প্রিন্স নিজস্ব প্রতিবেদক

বহু প্রতিক্ষার পর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক বিশ্বের দ্বিতীয় বৃহত্তম খরস্রোতা নদীর বুকে স্বপ্নের পদ্মাসেতু শুভ উদ্বোধনের উৎসবে সহস্রাধিক শিক্ষার্থী নিয়ে আনন্দ র‍্যালী করেছে লালমনিরহাট সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

র‍্যালিটি লালমনিরহাট সরকারি কলেজ থেকে বের হয়ে মিশন মোড় দিয়ে টিএনটি মোড় ঘুরে আবার কলেজ ক্যাম্পাসে ফেরত আসে।

র‍্যালির সম্মুখভাগে পদ্মাসেতুর রেপ্লিকা প্রদর্শন করা হয়। সুসজ্জিত বাদকদল, সহস্রাধিক শিক্ষার্থী হাতে জাতীয় পতাকা, মাথায় পদ্মা সেতুর স্মারক ক্যাপ পরিধান করে আনন্দ র‍্যালিতে অংশগ্রহণ করেন।

র‍্যালীতে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান নূরনাহার বেগম, ইসলামের ইতিহাস বিভাগের এএসএম শাহ আলম, দর্শন বিভাগের মো: মিজানুর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের মুন্নী বেগম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের উম্মে তাজ এ জান্নাত সহ সকল শিক্ষকমন্ডলী অংশ নেন।

উদ্বোধন শেষে এক সাক্ষাৎকারে শিক্ষক পরিষদের সম্পাদক অর্খনীতি বিভাগের বিভাগীয় প্রধান মো: শাহাদাত হোসেন বলেন, পদ্মাসেতু আমাদের জাতীয় অর্থনীতিতে অসাধারণ গতি সঞ্চার করবে। জাতীয় আয়ে ১.২৩% প্রবৃদ্ধিসহ দক্ষিন বাংলার মানুষের জীবনমান পাল্টে দিবে পদ্মা সেতু।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কলেজ হলরুমে বড় পর্দায় সরাসরি উদ্বোধনী অনুষ্ঠান দেখানো এবং শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত আলোচনায় অধ্যক্ষ প্রফেসর মোঃ ইউসুফ আলী বলেন নিজের টাকায় তৈরি পদ্মা সেতু আমাদের জাতীয় গৌরব, স্বনির্ভরতা ও আস্থার প্রতীক। তিনি পদ্মা সেতু নির্মানে দৃঢ প্রত্যয় ও অবিচল আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park