1. admin@lalmonirhatsongbad.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় মন্দিরের ছাঁদঢালাইয়ের শুভ উদ্বোধন করলেন- মোনাব্বেরুল হক মোনা তিস্তার নেমে গেছে পানি থামেনি হারানোর কান্না ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধে সচেতনতামূলক সভা অ্যাডভোকেট মশিউর রহমানে নির্বাচনী মতবিনিময় সভা মানুষের সেবায় নিবেদিত জননেতা- আব্দুল গফুর মিয়া হাতীবান্ধায় জেঠাকে হত্যার দায়ে ভাতিজা আটক। লালমনিরহাট হাতীবান্ধায় কোটি টাকা নিয়ে উধাও ব্যাংক কর্মকর্তা প্রতিবাদে মানববন্ধন শারদীয় উৎসব উপলক্ষে অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন। মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা গড্ডিমারী ইউনিয়নে নৌকার একক মাঝি আবু বক্কর সিদ্দিক শ্যামল। হাতীবান্ধায় গুনগত সাংবাদিকতা নিয়ে মতবিনিময় সভা

পাটগ্রামে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু ও পাথর উত্তোলনে ৫০ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময়: বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৪১ বার পঠিত

হুমায়ুন কবীর প্রিন্স  

লালমনিরহাট প্রতিনিধিঃ

 

পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের কিসামত নামক স্থানে দুপুর ১.০০ টায় অবৈধভাবে।

মেইন রাস্তা ও স্থাপনার পাশে বাণিজ্যিক উদ্দেশ্যে ড্রেজার মেশিন (বোমা মেশিন) দিয়ে বালু উত্তোলন করার কারণে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) ধারা অনুযায়ী মোঃ সিরাজ উদ্দিন, পিতাঃ মো: মরহুম নেছার উদ্দিন নামক এক ব্যক্তিকে মোবাইল কোর্টে ৫০০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়েছে। এ সময় পাটগ্রাম থানা পুলিশ মোবাইল কোর্টে সার্বিক সহায়তা করেন।

 

অবৈধভাবে ড্রেজার মেশিন (বোমা মেশিন) দিয়ে বালু ও পাথর উত্তোলনের ফলে অবকাঠামো, রাস্তাঘাট, সেতু ও ফসলি জমি দ্রুত নষ্ট হয়ে যাচ্ছে।
উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান নিয়মিতভাবে পরিচালনা করা হবে।

 

পাটগ্রাম উপজেলা প্রশাসন অবৈধভাবে বালু ও পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। যারাই এই ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকবে, তাদেরকে আইনের আওতায় আনা হবে। কাউকে কোন ছাড় দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Theme Park BD