1. admin@lalmonirhatsongbad.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়। অসত্যের কাছে নাহি হবে নত শির ভয়ে কাঁপে কাঁপে পুরুষ লড়ে যায় বীর সমাজকল্যাণ মন্ত্রী হাতীবান্ধা দইখাওয়ায় ছাগলের খাবার যোগাতে বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেলো যুবকের ইউপি চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া-মিলাদ ফেসবুকে স্ট্যার্টাস হাতীবান্ধায় বাবা-ছেলের মাথা ফাটিয়ে দিয়েছেন আওয়ামীলীগ নেতা হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন হাতীবান্ধায় বিয়ের দাবীতে ভাতিজার ঘরে চাচি হাতীবান্ধার সিংঙ্গীমারীতে ফেনসিডিল-১২০ বোতলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার হাতীবান্ধায় ক্ষমতার জোরে বাঁশঝাড় উজাড় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ফুলবাড়ীতে ছাত্রলীগের আনন্দ মিছিল ও সমাবেশ

  • আপডেট সময়: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টার লালমনিরহাট।

২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং তাঁকে ‘মুকুট মণি’ হিসেবে ভূষিত করায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ফুলবাড়ী উপজেলা শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর বিকালে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগ কর্মী-সমর্থকের অংশগ্রহনে বিশাল এক আনন্দ মিছিল
কলেজ রোড থেকে বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। ছাত্রলীগের আনন্দ মিছিলের বঙ্গবন্ধু আর হাসিনা ধ্বনিতে প্রকম্পিত হয় গোটা ফুলবাড়ী শহর। এরপর উপজেলা সদরের তিনকোনা মোড়ে (জিরো পয়েন্ট) সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বলেন,সারাবিশ্ব যখন করোনার করাল গ্রাসে বিপর্যস্ত ঠিক সেই সময়ে বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে গেছে দেশ। তাঁর নেতৃত্বে বিশ্বব্যাপি বাংলাদেশ আজ শুধু উন্নয়ন নয় টেকসই উন্নয়নের রোল মডেল। জননেত্রীর সুদৃঢ় নেতৃত্ব বর্তমান বিশ্বে অনুকরণীয়।তিনি দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিনত হয়েছেন। নানা প্রতিকূলতা মোকাবিলা করে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে গতিশীল রেখেছেন। তাঁর সুদৃঢ় নেতৃত্ব বিশ্বময় সমাদৃত। ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত টেকসই উন্নয়নে বাংলাদেশের অর্জনের জন্য ‘এসডিজি প্রোগ্রেস অ্যাওয়ার্ড’ পেয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং তাঁকে ‘মুকুট মণি’ হিসেবে ভূষিত করায় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন এবং আগামীদিনে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের নির্দেশনায় সকল কর্মসূচীতে সকলের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনেরও আহ্বান জানান।

তারিখঃ২৩-০৯-২০২১ইং

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park