1. admin@lalmonirhatsongbad.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় মন্দিরের ছাঁদঢালাইয়ের শুভ উদ্বোধন করলেন- মোনাব্বেরুল হক মোনা তিস্তার নেমে গেছে পানি থামেনি হারানোর কান্না ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধে সচেতনতামূলক সভা অ্যাডভোকেট মশিউর রহমানে নির্বাচনী মতবিনিময় সভা মানুষের সেবায় নিবেদিত জননেতা- আব্দুল গফুর মিয়া হাতীবান্ধায় জেঠাকে হত্যার দায়ে ভাতিজা আটক। লালমনিরহাট হাতীবান্ধায় কোটি টাকা নিয়ে উধাও ব্যাংক কর্মকর্তা প্রতিবাদে মানববন্ধন শারদীয় উৎসব উপলক্ষে অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন। মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা গড্ডিমারী ইউনিয়নে নৌকার একক মাঝি আবু বক্কর সিদ্দিক শ্যামল। হাতীবান্ধায় গুনগত সাংবাদিকতা নিয়ে মতবিনিময় সভা

লালমনিরহাটের পাটগ্রাম দহগ্রাম সীমান্তে ভারতীয় ২৩ মহিষ ও ৩ টি হরিয়ানা গরু আটক।

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৯১ বার পঠিত

 

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ধান ক্ষেত থেকে ২৩ ভারতীয় মহিষ ও তিনটি হরিয়ানা গরু আটক করেছেন পাটগ্রাম উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৩০ সেপ্টম্বর) সকাল ৮টায় উপজেলার দহগ্রাম ইউনিয়নের মহিমপাড়া ধান ক্ষেত এসব মহিষ ও গরু আটক করা হয়। সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, দুপুর ১টায় আটক গরু ও মহিষ দহগ্রাম পুলিশ ফাঁড়িতে রাখা হয়।

জানা গেছে, দহগ্রাম ইউনিয়নের সীমান্তবর্তী মহিমপাড়া এলাকা দিয়ে অবৈধভাবে গরু ও মহিষ দেশে প্রবেশের গোপন সংবাদের ভিত্তিতে পাটগ্রাম নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) একটি টিম অভিযান চালায়।

 

পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান টাস্কফোর্সের মাধ্যমে অভিযান চালিয়ে ভারতীয় ২৩ মহিষ ও তিনটি হরিয়ানা গরু আটক করে।

পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মহিষ এবং গরু আটক করা হয়েছে। আদালতের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Theme Park BD