1. admin@lalmonirhatsongbad.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়। অসত্যের কাছে নাহি হবে নত শির ভয়ে কাঁপে কাঁপে পুরুষ লড়ে যায় বীর সমাজকল্যাণ মন্ত্রী হাতীবান্ধা দইখাওয়ায় ছাগলের খাবার যোগাতে বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেলো যুবকের ইউপি চেয়ারম্যানের সুস্থতা কামনায় দোয়া-মিলাদ ফেসবুকে স্ট্যার্টাস হাতীবান্ধায় বাবা-ছেলের মাথা ফাটিয়ে দিয়েছেন আওয়ামীলীগ নেতা হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন হাতীবান্ধায় বিয়ের দাবীতে ভাতিজার ঘরে চাচি হাতীবান্ধার সিংঙ্গীমারীতে ফেনসিডিল-১২০ বোতলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার হাতীবান্ধায় ক্ষমতার জোরে বাঁশঝাড় উজাড় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

লালমনিরহাটের হাতীবান্ধার নব্য জেএমবি’র সদস্য ঢাকায় গ্রেফতার

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৪৩১ বার পঠিত

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা থানা পুলিশ ও এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর যৌথ অভিযানে পালাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিব (২৬) কে ঢাকার খিলগাঁও হতে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (১১ আগষ্ট) দুপুরে ১টার দিকে হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিং এর মাধ্যমে তিনি জানান, এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এবং হাতীবান্ধা থানার পুলিশের একটি যৌথ অভিযানিক দল দীর্ঘদিনের অনুসন্ধানের ভিত্তিতে ৯ আগষ্ট রাত সাড়ে ১১টার দিকে ডিএমপি ঢাকার খিলগাঁও এলাকা হতে পলাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিবকে গ্রেফতার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসেন।
আজ দুপুরে তাকে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত পলাতক নব্য জেএমবি’র সদস্য মোঃ নাজমুস সাকিব হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা এলাকার কোরবান আলীর ছেলে। তার পিতা স্থানীয় একটি মসজিদের ইমাম ও মাতা গৃহিণী। কোরবান আলী জামায়াতের স্থানীয় ব্যক্তি তার নামে একটি নিয়মিত মামলা রয়েছে। তারা ৪ ভাই ও ১ বোনের মধ্যে নাজমুস সাকিব সবার বড়। তার ছোট ভাই রাকিবুল ইসলাম অরফে রাকিব অরফে নাঙ্গা তরবারী অরফে প্রভাতের মুয়াজ্জিন স্থানীয় মাদ্রাসার ছাত্র ছিলো। রাকিব নব্য জেএমবি’র সদস্য। সে ২০১৭ সালে গ্রেফতার হয়ে বর্তমানে লালমনিরহাট কারাগারে আটক আছে। তার ভাই রাকিবের নামে ২টি মামলা রয়েছে। নব্য জেএমবি’র সদস্য রাকিবের অন্যতম প্রধান সহযোগী নব্য জেএমবি’র নেতা আজাদুল ইসলাম কবিরাজ অরফে বিপ্লব।

নাজমুস সাকিব স্থানীয় শিশু নিকতন স্কুল হতে ৫ম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করে। পরবর্তীতে ভবানীপুর ছেফাতিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা হতে আলিম পাশ করে। সে ২০১৫ সালে তিতুমীর কলেজে সমাজ বিজ্ঞান অনার্সে ভর্তি হয়। বর্তমানে সে কেক এন্ড সুইটস কোম্পানির খিলগাঁও এর একটি ব্রাঞ্জ অফিসে চাকরিরত ছিলো। তার নামে হাতীবান্ধা থানায় দুইটি (পুলিশ এসল্ট ও সরকার বিরোধী অন্তর্ঘাতমুলক কার্যক্রম) নিয়মিত মামলা রয়েছে।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি এরশাদুল আলম বলেন, নব্য জেএমবি’র সদস্য নাজমুস সাকিবকে আজ দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park