1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসীর মানববন্ধন লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের ১ম পর্ব ভুয়া ভাউচার দিয়েই সরকারী টাকা আত্বসাৎ হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত-বাড়ি ভাংচুরের অভিযোগ হাতীবান্ধায় চিকিৎসক ও প্রভাষক দম্পতির বিরুদ্ধে তালা ভাঙ্গার অভিযোগ হাতীবান্ধায় বাড়িসহ ১৭ শতকের জমি ও বাগান বিক্রয় হবে। হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে আগমন চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেখতে জনতার ভীড় হাতীবান্ধার দক্ষিণ গোতামারী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় ভিত্তি প্রস্তুত শুভ উদ্বোধন করেন- চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন- মাহমুদুল হাসান সোহাগ হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

লালমনিরহাটের ৩য় ধাপের নতুন ১৬ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ।

  • আপডেট সময়: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৩৩৯ বার পঠিত

হুমায়ুন কবীর প্রিন্স লালমনিরহাট প্রতিনিধিঃ

তৃতীয় ধাপে নির্বাচিত আগামী ৫ বছরের জন্য লালমনিরহাট সদর উপজেলা ও কালীগঞ্জ উপজেলাসহ ১৬ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিজয়ী চেয়ারম্যানরা শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার ( ১২ জানুয়ারি) সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিজয়ী চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেন। এসময় শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক আবু জাফর।

অনুষ্ঠানে তৃতীয় ধাপে নির্বাচিত লালমনিরহাট সদর উপজেলার ৯ জন ও কালীগঞ্জ উপজেলার ৭ জন চেয়ারম্যান অংশ নিয়ে আগামী পাঁচ বছর মেয়াদের জন্য শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু জাফর নির্বাচিত চেয়ারম্যানগণকে স্ব-স্ব ইউনিয়নে সরকারের চলমান কাজগুলো সততার সঙ্গে সম্পন্ন করাসহ নাগরিক সেবা নিশ্চিত করার আহ্বান জানান।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিকসহ অন্যান্য কর্মকর্তা ও ১৬ ইউনিয়নের সচিববৃন্দ উপস্থিত ছিলেন। পরে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park