1. admin@lalmonirhatsongbad.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় মন্দিরের ছাঁদঢালাইয়ের শুভ উদ্বোধন করলেন- মোনাব্বেরুল হক মোনা তিস্তার নেমে গেছে পানি থামেনি হারানোর কান্না ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধে সচেতনতামূলক সভা অ্যাডভোকেট মশিউর রহমানে নির্বাচনী মতবিনিময় সভা মানুষের সেবায় নিবেদিত জননেতা- আব্দুল গফুর মিয়া হাতীবান্ধায় জেঠাকে হত্যার দায়ে ভাতিজা আটক। লালমনিরহাট হাতীবান্ধায় কোটি টাকা নিয়ে উধাও ব্যাংক কর্মকর্তা প্রতিবাদে মানববন্ধন শারদীয় উৎসব উপলক্ষে অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন। মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা গড্ডিমারী ইউনিয়নে নৌকার একক মাঝি আবু বক্কর সিদ্দিক শ্যামল। হাতীবান্ধায় গুনগত সাংবাদিকতা নিয়ে মতবিনিময় সভা

লালমনিরহাটে গাঁজা সহ দম্পতি আটক।

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৩৮ বার পঠিত

তানভীর কবীর জয় স্টাফ রিপোর্টার লালমনিরহাট। 

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় গাঁজা বিক্রির দায়ে এক দম্পতিকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সাজা প্রাপ্তরা, হলেন-উপজেলার সারপুকুর ইউনিয়নের সবদল এলাকার মৃত মোবারকের ছেলে আমির হোসেন (৩৪) ও তার স্ত্রী ববিতা খাতুন (৩০)। তাদের মধ্যে আমির হোসেনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং ববিতাকে তিন মাস বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (৪ আগস্ট) আদিতমারী উপজেলার সবদল গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন।

এবিষয়ে ইউএনও মুহাম্মদ মনসুর উদ্দিন জানান, আমির ও ববিতা দম্পতি নিজেদের বাড়িতে গাঁজা বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করানো হয়।

এ সময় তার বাড়িতে তল্লাশিতে তিনশ’ গ্রাম গাঁজাসহ আমির-ববিতা নামে দম্পতিকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে তারা অপরাধ স্বীকার করলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের এ জেল-জরিমানা করা হয়।এবং আমির হোসেনকে ৬ মাসের জেল ও দুই হাজার টাকা জরিমানা করা হয় ও তার স্ত্রী ববিতাকে তিন মাসের জেল ও দুই হাজার টাকা জরিমানা করা হয়।
জব্দ কৃত গাঁজা পুড়িয়ে দেওয়া হয়।
এবং সাজাপ্রাপ্ত আসামীদের লালমনিরহাট জেলা কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Theme Park BD