1. admin@lalmonirhatsongbad.com : admin :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধা ভেলাগুড়ি ইউনিয়নে শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে ৭ম তম শুভ ভাগবত জয়ন্তী মহোৎসবে। মাহমুদুল হাসান সোহাগ হাতীবান্ধায় ২ বছরের শিশু পানিতে ডুবে মৃত্যু। বিদায় বেলায় বক্তব্য দিতে গিয়ে কাঁদলেন হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার হাতীবান্ধায় ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু ভেলাগুড়ি হাই স্কুল মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। লালমনিরহাট হাতীবান্ধায় সম্ভাবনা প্রোডাকসন্স’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন ৫র্ম শ্রেনীর শিশু শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা অভিযুক্ত ধর্ষক আটক লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত ভূমিহীন মুক্তিযোদ্ধাকে নিয়ে ফেসবুকে স্টাটাস হাতীবান্ধায় সেই মুক্তিযোদ্ধাকে জমি দিলেন প্রশাসন তরুণ প্রজন্ম পারবে আদর্শ ইউনিয়ন গড়তে- আফতাবুজ্জামান আলিফ

লালমনিরহাটে ত্রাণের স্লিপ চাওয়ায় বৃদ্ধাকে ধাক্কা দেওয়ায় চেয়ারম্যানও তার স্ত্রী গ্রেফতার।

  • আপডেট সময়: বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৬০ বার পঠিত

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে আদিতমারীতে ত্রাণ চাওয়ায় বৃদ্ধাকে মারধর করে গুরুতর জখম করার মামলায় আদিতমারী উপজেলার পলাশী ইউপি চেয়ারম্যান শওকত আলী ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আহত বৃদ্ধা আলেমা বেওয়ার ছেলে নুরুজ্জামানের দাযের করা মামলায় বুধবার (২৮ জুলাই) সকালে আদিতমারী এলাকা থেকে তাদের গ্রেফতার করে আদিতমারী থানা পুলিশ।

এর আগে সোমবার (১৯ জুলাই) রাতে চেয়ারম্যান শওকত আলী, তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ও মেয়ে সুহিন আক্তারের(১৯) বিরুদ্ধে আদিতমারী থানায় মামলা করেন বৃদ্ধার ছেলে।

জানা যায়, অতি দরিদ্র আলেমা বেওয়া রিকশাচালক ছেলে নুরুজ্জামানের সংসারে বসবাস করেন। সম্প্রতি করোনার লকডাউনে রিকশাচালক ছেলের আয় রোজগার কমে যাওয়ায় নিদারুন অর্থ কষ্টে পড়ে পরিবারটি। ঈদের কিছুদিন আগে পলাশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত আলী ত্রাণ দেওয়ার কথা বলে বৃদ্ধা আলেমার কাছ থেকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি গ্রহণ করেন। সেই ত্রাণ নিতে সোমবার (১৯ জুলাই) সকালে ইউনিয়ন পরিষদে ডাকেন চেয়ারম্যান।

এরপর চেয়ারম্যান তার বাড়িতে রাখা স্লিপ নিয়ে আসতে বললে বৃদ্ধা পরিষদের পাশে চেয়ারম্যানের বাড়িতে যান। সেখানে দুপুর পর্যন্ত স্লিপের জন্য অপেক্ষা করেন বৃদ্ধা। এরই মধ্যে ত্রাণ বিতরণ শেষ করে চেয়ারম্যান বাড়িতে চলে আসলে স্লিপ দাবি করেন বৃদ্ধা। এ সময় চেয়ারম্যানের নির্দেশে তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ও মেয়ে সুহিন আক্তার (১৯) বৃদ্ধা আলেমা মারধর করে গলা ধাক্কা দিলে ক্ষুধার্ত বৃদ্ধা মেঝেতে পড়ে যান। এসময় তার দাঁত ভেঙে রক্ত ঝরতে থাকে এবং হাত, পা ও বুকে প্রচণ্ড আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

বিপদ দেখে দ্রুত পল্লী চিকিৎসক নিয়ে নিজ বাড়িতে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি থেকে বের করে দেন চেয়ারম্যান। মায়ের অসুস্থতার খবরে রিকশাচালক ছেলে নুরুজ্জামান স্থানীয়দের সহায়তায় বৃদ্ধা আলেমাকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আহত বৃদ্ধার ছেলে নুরুজ্জামান বাদী হয়ে চেয়ারম্যান শওকত আলীকে প্রধান অভিযুক্ত করে চেয়ারম্যানের স্ত্রী ও মেয়ের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে ওসি সাইফুল ইসলাম বলেন, এ মামলায় চেয়ারম্যান ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Theme Park BD