1. admin@lalmonirhatsongbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মোনাব্বেরুল হক মোনার আলোচনা সভায় মানুষের ঢল বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর আজ থেকে। কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী পেলেন সমান ভোট। হাতীবান্ধা ৫নং সিন্দুর্ণা ইউনিয়নে লাঙ্গল প্রতীকের প্রার্থীর গণসংযোগ – মুকুল খান বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন হাতীবান্ধায় ১২ ইউনিয়নে ১৫৬ জনের বিপরীতে ৬৯৯ প্রার্থীর মনোনয়ন দাখিল লালমনিরহাটে সমাজকল্যাণ মন্ত্রীর ভাইকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার। আমি মুগ্ধ আপনাদের ভালোবাসায়- আশরাফ সদস্য পদপ্রার্থী ৬নং ওয়ার্ড নওদাবাস ইউনিয়ন। হাতীবান্ধায় নিজ এলাকা থেকে প্রার্থীর ভোট উধাও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ। হাতীবান্ধা নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক ঈমান আলীর গণসংযোগ ও মতবিনিময় সভা।

লালমনিরহাটে সমাজকল্যাণ মন্ত্রীর ভাইকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার।

  • আপডেট সময়: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৭৯ বার পঠিত

মোঃ মেজবাহ খান লালমনিরহাট প্রতিনিধিঃ

দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্ত্রীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী করায় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুজ্জামান আহমেদকে বহিষ্কার করা হয়েছে। একইসাথে আরও ৭ জন দলীয় নেতাকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

বুধবার বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান। এর আগে মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

বহিষ্কৃত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই ও কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারমযান। মাহাবুজ্জামানের স্ত্রী কালীগঞ্জ উপজেলা মহিলালীগের সভানেত্রী সাজেদা বেগম ওই উপজেলার তুষভান্ডার ইউনিয়নে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। কয়েক দিন আগে সাজেদা বেগমকেও বহিষ্কার করা হয়েছে।

এছাড়াও ওই উপজেলার জেলা আওয়ামী লীগের সদস্য ও মদাতির মোটরসাইকেলে প্রার্থী জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলার ৫ নং ওযার্ড সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলামকেও বহিষ্কার করা হয়েছে।

লালমনিরহাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান জানান, দলের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদের স্ত্রী বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করছেন। এছাড়াও বাকিরা কেউ নিজে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। কেউ আবার বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Theme Park BD