1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসীর মানববন্ধন লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের ১ম পর্ব ভুয়া ভাউচার দিয়েই সরকারী টাকা আত্বসাৎ হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত-বাড়ি ভাংচুরের অভিযোগ হাতীবান্ধায় চিকিৎসক ও প্রভাষক দম্পতির বিরুদ্ধে তালা ভাঙ্গার অভিযোগ হাতীবান্ধায় বাড়িসহ ১৭ শতকের জমি ও বাগান বিক্রয় হবে। হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে আগমন চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেখতে জনতার ভীড় হাতীবান্ধার দক্ষিণ গোতামারী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় ভিত্তি প্রস্তুত শুভ উদ্বোধন করেন- চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন- মাহমুদুল হাসান সোহাগ হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

হাতীবান্ধায় গভীর রাতে মাহমুদুল হাসান এর ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ

  • আপডেট সময়: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩৮৭ বার পঠিত

তারভীর কবীর স্টাফ রিপোর্টার হাতীবান্ধাঃ লালমনিরহাট

লালমনিরহাটের হাতীবান্ধায় জেলার এ প্রজন্মের নেতা, রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী ও হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ এর পৃষ্ঠপোষকতায় নৈশ প্রহরীদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

রবিবার (২৫ জুলাই) গভীর রাতে হাতীবান্ধা উপজেলার বোর্ডের হাট বাজার, কাছিম বাজার, জাওরানী বাজার, দইখাওয়া বাজার, নওদাবাস বাজার, গেন্দুকুড়ি বাজার, ডাকালিবান্ধা বাজার, কেতকীবাড়ী বাজার, ঘুন্টিবাজার, পারুলিয়া বাজার ও কালীগঞ্জ উপজেলার ভোটমারী রেলওয়ে স্টেশনের নৈশ্য প্রহরীদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমটি রাত ১২টা থেকে ভোর ৪টা পর্যন্ত পরিচালিত হয়। এ কার্যক্রমটি সফলকরনে সহযোগিতা করেন মিলন সরকার, সাজু, মনা, বাবু ও রিপন।

ঈদ শুভেচ্ছা উপহার পেয়ে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন। নৈশ প্রহরী হবিবর রহমান বলেন “হামার গুলার খোঁজ খবরতো কাওয়ে নেয় না, এই পরথম এমপির ব্যাটা নিলে দোয়া করি তায় য্যান অনেক বড় হয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park