1. admin@lalmonirhatsongbad.com : admin :
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে রংপুর বিজিবি ৫১ উদ্যোগে স্বাস্থ্যসেবা ও শীতবস্ত্র প্রদান করা হয় হাতীবান্ধায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন নিখোঁজ সংবাদ হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসীর মানববন্ধন লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের ১ম পর্ব ভুয়া ভাউচার দিয়েই সরকারী টাকা আত্বসাৎ হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত-বাড়ি ভাংচুরের অভিযোগ হাতীবান্ধায় চিকিৎসক ও প্রভাষক দম্পতির বিরুদ্ধে তালা ভাঙ্গার অভিযোগ হাতীবান্ধায় বাড়িসহ ১৭ শতকের জমি ও বাগান বিক্রয় হবে। হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে আগমন চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেখতে জনতার ভীড়

হাতীবান্ধা গড্ডিমারী ইউনিয়নে নৌকার একক মাঝি আবু বক্কর সিদ্দিক শ্যামল।

  • আপডেট সময়: রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৫৩২ বার পঠিত

স্টাফ রিপোর্টার  লালমনিরহাটঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে ইতিমধ্যে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া । নিজ নিজ নির্বাচনী এলাকায় গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশিরা।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে ইউনিয়ন কে মডেল হিসেবে গড়ে তুলতে বর্তমান চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ এর সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল। হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এর নিজ বাড়িতে একান্ত স্বাক্ষাতকারে তিনি বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, পারিবারিক সূত্রে বাল্যকাল থেকে বাংলাদেশ ছাত্রলীগ এর মাধ্যমে রাজনৈতিক জীবন শুরু করি।

বিভিন্ন আন্দোলন, সংগ্রামে অংশ গ্রহণ করি। হামলা, মামলা মোকদ্দমা মোকাবেলা করেছি। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা সহ বাংলাদেশ আওয়ামীলীগেরর সহযোগী সংগঠনের এর বিভিন্ন কমিটিতে সম্পৃক্ত থেকে নেতৃত্ব দিয়েছি। বর্তমানে জেলা আওয়ামীলীগ সদস্য গত ইউপি উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হয়ে গড্ডিমারী ইউনিয়নের পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছি।

সংগঠন বিরোধী কোন কর্মকান্ড করি নাই, দলীয় সকল কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছি এবং ব্যক্তিগত তহবিল থেকে গড্ডিমারী ইউনিয়নের নদী কবলিত এবং বৈশিক মহামারী করোনায় ইউনিয়ন বাসীকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করেছি । আমি যতদিন বেঁচে থাকব সাধ্যমত সাহায্য সহযোগিতা করে যাব। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশা করছি।

এ ইউনিয়নের সবচেয়ে বেশি সমস্যা তিস্তা নদীর বাম তীর ভাঙ্গন,দারিদ্রতা, মাদক সহ আরো অনেক। দল যদি আমাকে আবারো মনোনয়ন দেয় তাহলে আমি দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) নিয়ে নির্বাচিত হয়ে আমার বাবার অসমাপ্ত সমস্ত কাজ করব, তাছাড়া সরকারী সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিব। বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে বেকারদের আত্মকর্মসংস্থান সৃষ্টি করেছি। শিক্ষা,স্বাস্থ্য,দারিদ্র বিমোচন,রাস্তা ঘাট অর্থাৎ অবকাটামোগত উন্নয়ন করছি।

দারিদ্রতা, মাদক মুক্ত ইউনিয়ন হিসাবে ঘোষণা দিব। ইতিমধ্যে গনসংযোগ শুরু করেছি। আবারো দল আমাকে মনোনয়ন দিলে আমার বিজয় সুনিশ্চিত। ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park