1. admin@lalmonirhatsongbad.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় এলাকাবাসীর মানববন্ধন লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মের ১ম পর্ব ভুয়া ভাউচার দিয়েই সরকারী টাকা আত্বসাৎ হাতীবান্ধায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত-বাড়ি ভাংচুরের অভিযোগ হাতীবান্ধায় চিকিৎসক ও প্রভাষক দম্পতির বিরুদ্ধে তালা ভাঙ্গার অভিযোগ হাতীবান্ধায় বাড়িসহ ১৭ শতকের জমি ও বাগান বিক্রয় হবে। হাতীবান্ধায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে আগমন চিত্রনায়িকা অপু বিশ্বাসের দেখতে জনতার ভীড় হাতীবান্ধার দক্ষিণ গোতামারী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় ভিত্তি প্রস্তুত শুভ উদ্বোধন করেন- চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলা বাসীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন- মাহমুদুল হাসান সোহাগ হাতীবান্ধা গোতামারী ইউনিয়ন পরিষদের উদ্যেগে সামাজিক- সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

হাতীবান্ধায় নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মোনাব্বেরুল হক মোনার আলোচনা সভায় মানুষের ঢল

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৪৩৯ বার পঠিত
  • মেজবাহ আল মুবীন হাতীবান্ধা উপজেলা প্রতিনিধিঃ

ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (২৬ ডিসম্বর-২১) নির্বাচনের। এ ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারেই ধারাবাহিকতায় ইউপি নির্বাচনে।

চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে মননোয়ন সংগ্রহ করেন   মোঃ মোনাব্বেরুল হক মোনা

বূধবার ( ০১ নভেম্বর ) সন্ধায় প্রার্থীর  ৫নং ওয়ার্ড দইখাওয়া উওরপাড়া খারিজী মাদ্রাসায় সর্বসাধারণের সাথে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৯নং আদর্শ গোতামারী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

মতবিনিময় সভায় এলাকার সকল মুরুব্বি, যুবক, পথচারী সহ গ্রামের সকল মানুষের সাথে মত বিনিময় সভা ও নির্বাচনী প্রচারণা গণসংযোগ চালিয়ে ভোটারদের নিকট দোয়া ও সমর্থন কামনা করেছেন প্রার্থী মোনাব্বেরুল হক মোনা  সহ তার সমর্থন।

মোনাব্বেরুল হক মোনা   বলেন, আমি সকলের দোয়া সমর্থন ও সহযোগিতা কামনা করি, আসন্ন ইউপি নির্বাচনে আমি  প্রার্থী হিসেবে এলাকায় কাজ করে যাচ্ছি। সকলের দোয়া,ভালোবাসা ও সহযোগিতা থাকলে আমি ইউপি নির্বাচনে আপনাদের চেয়ারম্যান  সেবক হিসেবে নির্বাচিত হবো ইনশাআল্লাহ । আপনাদের সকলের দোয়া ও সমর্থন পেয়ে আমি নির্বাচিত হলে সকলের পাশে থেকে নির্বাচনী এলাকায় নারী নির্যাতন রোধ, সন্ত্রাস মুক্ত, রাস্তা-ঘাটের উন্নয়নসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করার চেষ্টা করবো। গোতামারী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সর্বত্র চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১ লালমনিরহাট সংবাদ
Theme Customized By Shakil IT Park